রবিবার | ১৬ জুন, ২০২৪

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলো ৪২২টি ভূমিহীন পরিবার

প্রকাশঃ ১১ জুন, ২০২৪ ০৩:৫৬:৩৯ | আপডেটঃ ১৫ জুন, ২০২৪ ১১:১৪:২৪  |  ১৫৭

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। সরকারী আশ্রয়ন প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ে বাঘাইছড়ি উপজেলায় আরো ৪২২টি ভূমিহীন গৃহহীন পরিবার পেয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর।

 

১১ জুন (মঙ্গলবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভার্চুয়াল উদ্বোধন শেষে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপকার ভোগীদের মাঝে এই উপহার প্রদান করা হয়।

 

এসময় উপকার ভোগীদের মাঝে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র মোঃ জমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত দৌস মোহাম্মদ প্রেস ক্লাব সভাপতি দীলিপ দাশ সহ সরকারী কর্মকর্তাগণ।

 

এসময় বক্তারা বলেন, ‘মুজিব শতবর্ষে একজন লোকও গৃহহীন থাকবে না’- মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধায়নে আশ্রয়ণ- প্রকল্পের মাধ্যমে সারাদেশে ভূমিহীন গৃহহীন পরিবারকে দুই শতাংশ জমিসহ সম্পূর্ণ সরকারি অর্থায়নে ঘর প্রদানের কার্যক্রম গ্রহণ করা হয়। ভূমিহীন গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর এই আশ্রয়ণ প্রকল্পের কারণে আজ তারা মাথা গুজার ঠাঁই পাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর যে সাধারণ অসহায় মানুষের প্রতি যে ভালোবাসা,প্রেরণা এই ভাবটা উনি তুলে ধরেছেন।

 

ভার্চুয়ালি উদ্ভোধন শেষে উপকার ভোগীদের মাঝে সনদ পত্র প্রদান করেন অথিতিরা।

 

 উল্লেখ্য যে, ইতিপূর্বে ৫৩০টি ঘর ভূমি গৃহহীন পরিবারে হস্তান্তর করা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions