শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪
রাঙামাটিতে

ভূমি সেবা সপ্তাহ পালন উপলক্ষ্যে মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ জুন, ২০২৪ ০১:১২:৪১ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:৪১:৫৩  |  ৩২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অন্যতম ক্ষেত্র হলো স্মার্ট পদ্ধতিতে ভূমি সংক্রান্ত সকল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া, আর সেই কাজ করছে প্রশাসন এমন মন্তব্য করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। তিনি বলেন, ভূমি ব্যবস্থাপনা অটোমেশন সফটওয়্যারের মাধ্যমে ভূমি সংক্রান্ত সকল কাজে গতিশীলতা ও স্বচ্ছলতা বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক এই শ্লোগানকে সামনে রেখে আগামী ৮ হতে ১২জুন সপ্তাহব্যাপী দেশজুড়ে ভূমি সেবা সপ্তাহ পালন উপলক্ষ্যে মতবিনিময় ও প্রেস ব্রিফিংয়ে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট জোবাইদা আক্তার, সহকারী ম্যাজিষ্টেট নেলী রুদ্র, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল প্রমুখ।

সভায় রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান আরো বলেন, ভূমি সেবা সপ্তাহ উদযাপনে রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়েছে। এই উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণে জনগণকে তাৎক্ষণিক ভূমি সেবা প্রদানের জন্য ভূমি সেবা বুথ স্থাপন করা হবে। এতে ভূমি সর্ম্পকিত সব ধরনের সেবা প্রধান করা হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions