শুক্রবার | ০৩ মে, ২০২৪

বান্দরবানে সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে হেল্প ডেক্স উদ্বোধন

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০২৪ ০৩:৩৩:৪৬ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০৮:৫১:২৩  |  ১৭৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন ” এই ¯েøাগানকে সামনে রেখে বান্দরবানে সর্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম বৃদ্ধির লক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে সেবা গ্রহীতাদের সুবিধার্থে একটি হেল্প ডেক্সের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই হেল্পডেস্ক এর উদ্বোধন করেন ৩০০ নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং ।

এসময় ফিতা কেটে এই হেল্পডেস্ক এর উদ্বোধন শেষে অতিথিরা সর্বজনীন পেনশন স্কিমের বিভিন্ন তথ্য সাধারণ জনগণের সামনে তুলে ধরেন এবং আগামী দিনের সুরক্ষার জন্য সবাইকে সর্বজনীন পেনশন স্কিম চালু করার আহবান জানান।

এসময় বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকের তথ্যমতে, এখন থেকে এই হেল্প ডেক্স এর মাধ্যমে অফিস চলাকালীন সময়ে সাধারণ জনগণ সর্বজনীন পেনশন স্কিম চালু করতে সকল সেবা পাবে আর জেলা প্রশাসনের হেল্প ডেক্সের কর্মকর্তা এবং কর্মচারী সাধারণ জনগণকে সর্বজনীন পেনশন স্কিম চালু করতে যাবতীয় সহযোগীতা প্রদান করবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions