শনিবার | ০৪ মে, ২০২৪

ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুট মামলায় কেএনএফ এর ৫ সহযোগীর ২ দিনের রিমান্ডে

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০২৪ ০২:৪৪:৩৬ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০২:৪৭:৪৪  |  ২২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের মামলায় লাল লিয়ান সিয়াম বম, ভান নুয়াম থাং বম, ভান লাল থাং বম কে ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত এবং একই মামলায় লাল রিন তেøায়াং বম নামে এক নারীকে ২দিন জেল গেইটে জিঙ্গাসাবাদের নির্র্দেশ প্রদান করা হয়েছে।       

অন্যদিকে থানচি সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির মামলার সন্দেহভাজন কেএনএফ এর সহযোগী আসেলন চেও বম ও ভাননুন নুয়াম বমকে ২দিনের রিমান্ড মঞ্জুর এবং একই মামলায় জেমিনিও বম নামে এক নারীকে ২দিন জেল গেইটে জিঙ্গাসাবাদের নির্র্দেশ প্রদান করেছে আদালত।

সোমবার (২২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় বান্দরবানের রুমা ও থানচি ব্যাংকে হামলার ৭আসামীকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান জেলা কারাগার থেকে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয় । পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হক এর এজলাসে হাজির করা হলে আদালত এই নির্দেশ প্রদান করেন।

আদালতে রুমা,থানচি থানার মামলার তদন্ত কর্মকর্তারা এবং কোর্ট ইন্সপেক্টর একে ফজলুল হক আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের আবেদন করেন এবং আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী মাহতুল হোসেন যত্ন আসামীদের জামিন আবেদন করেন।

প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ,মসজিদে হামলা,পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয় এবং ৩এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এই ঘটনায় ৪টি মামলা দায়ের হওয়ায় পর পুলিশ অভিযান করে। এই পর্যন্ত ৯টি মামলায় ৬৮জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions