মঙ্গলবার | ২১ মে, ২০২৪

কেএনএফের সন্ত্রাসীদের ধরতে এপিবিএনের ৯০শতাংশ সদস্য বান্দরবানে

প্রকাশঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৬:০৪:১৪ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৯:৪২:৪২  |  ৩৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান বলেছেন, বান্দরবানে কেএনএফ এর সন্ত্রাসীদের ধরতে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ৯০শতাংশ সদস্য বান্দরবানে দায়িত্ব পালন করছে।

সোমবার (১৫ এপ্রিল) বান্দরবানের ২এপিবিএন, রিয়ার হেডকোয়ার্টার্স এর প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে দেশের বিভিন্নস্থানে সাধারণ জনগণের হারিয়ে যাওয়া মোবাইল ফোন ও বিকাশে ভুলক্রমে চলে যাওয়া টাকা উদ্ধার করে তা নিজ নিজ মালিকের হাতে তুলে দেয়ার কালে প্রধান অতিথির বক্তব্যে ২আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান এমন মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, শান্তপ্রিয় বান্দরবানে হঠাৎ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড বেড়ে যাওয়ায় রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলার সরকারী ও বেসরকারী গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তার কাজে ২আর্মড পুলিশ ব্যাটালিয়ন দায়িত্ব পালন করছে এবং কোন সন্ত্রাসীকে ছাড় দেয়া হবে না।

এসময় বান্দরবান জেলা সদর, কক্সবাজার, চট্টগ্রাম, কুম্মিলা, নোয়াখালীসহ বিভিন্ন থানার সাধারণ ডায়েরির প্রেক্ষিতে আবেদনকৃত বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে হারিয়ে যাওয়া ও চুরি হয়ে যাওয়া ৫০টি মোবাইল ফোন  এবং বিকাশে ভুল ক্রমে চলে যাওয়া ৯৭হাজার ২৪০টাকা উদ্ধার করে তা মালিককের হাতে তুলে দেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের কর্মকর্তারা।

২ এপিবিএন, রিয়ার হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড ইন্টেলিজেন্স) মো. আবদুল করিম, সাইবার ক্রাইম সেলের ইনচার্জ এএস আই রবিউল করিম সিকদার, পুলিশ পরিদর্শক  এ এস এম সামছুদ্দিন, ক্যাম্প ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আনতাজ আলী, অপারেশন শাখার ইনচার্জ এসআই মো. জামাল হোসেন এবং এএসআই কামরুল হাসানসহ ২এপিবিএন এর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা এবং সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions