শনিবার | ০১ অক্টোবর, ২০২২

প্রতিভা ক্রিকেট ক্লাবের নতুন কমিটি গঠন

প্রকাশঃ ১২ অগাস্ট, ২০২২ ০১:২১:১৪ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩৯:৩২  |  ৫৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে প্রতিভা ক্রিকেট ক্লাবের নতুন কমিটি গঠন ও উক্ত সংগঠন হতে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি নির্বাচিত করা হয়েছে। আজ ১২ আগস্ট ২০২২ইং, শুক্রবার বিকেলে রাঙামাটি শহরের কাঠালতলীস্থ ইনষ্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স হল রুমে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও প্রতিভা ক্রিকেট ক্লাবের সিনিয়র সদস্য বিপুল ত্রিপুরা। এতে আরো উপস্থিত ছিলেন প্রতিভা ক্রিকেট ক্লাবের সভাপতি সাইদুল হক মৃধা বশির সহ অন্যান্য সদস্যবৃন্দ। সাধারণ সভা শেষে সকলের সম্মতিক্রমে প্রতিভা ক্রিকেট ক্লাবের সাবেক সভাপতি মোঃ আবু তৈয়ব-কে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি হিসেবে পুনরায় নির্বাচিত করা হয় এছাড়াও প্রতিভা ক্রিকেট ক্লাবের আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

এতে সংগঠনের সভাপতি নির্বাচিত করা হয় মোঃ জসিম উদ্দিনকে। এছাড়াও সকলের সম্মতিক্রমে সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ও অর্থ সম্পাদক ইয়াছিন মিশু-কে নির্বাচিত করা হয়। এসময় অতিথিবৃন্দ ও প্রতিভা ক্রিকেট ক্লাবের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions