বুধবার | ১০ অগাস্ট, ২০২২

অকালে চলে গেলেন সকলের প্রিয় নিপুন চাকমা

প্রকাশঃ ০৩ অগাস্ট, ২০২২ ০৪:৪০:৩০ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ০৩:৩৫:১৪  |  ৯৭৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়শেন সাবেক সভাপতি কনৌজ চাকমা নিপুন (৪৫) মারা গেছেন। বুধবার ভোর ৫ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে কনৌজ চাকমা নিপুন মৃত্যুবরন করেন। তিনি রাঙামাটি শহরের স্টেডিয়াম এলাকায় বসবাস করতেন।

তার পরিবারের সদস্যরা জানান, তিনি বুধবার ভোরে বুকে প্রচন্ড অনুভব করলে আশংকাজনক অবস্থায় তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে,সেখানেই মৃত্যুবরণ করেন তিনি।

তার এই অকাল মৃত্যুতে রাঙামাটি ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে। সবাই তাকে শেষবারের মত একনজর দেখতে তার নিজস্ব বাসভবনে ছুটে আসে।

জানা যায়, কনৌজ চাকমা নিপুন একাধারে ফুটবলার ও ক্রিকেটার ছিলেন। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তালিকাভুক্ত আম্পায়ার হিসেবে রাঙামাটি ক্রীড়াাঙ্গনে সম্পৃক্ত ছিলেন। তিনি উইন ষ্টার ক্লাবের সহ সভাপতি ও রাজবাড়ী ক্লাবের সদস্য ছিলেন। এছাড়া তিনি বেসরকারী একটি এনজিওতে কর্মরত ছিলেন।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা,রাঙামাটি জেলা আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন,উইনস্টার ক্লাব,রাজবাড়ি একাদশ ক্লাব,রাঙামাটি কনফিডেন্স ক্রিকেট একাডেমিসহ বিভিন্ন সামাজিক,সেচ্চাসেবী সংগঠন ও সর্বস্তরের ক্রীড়াবিদ,সংগঠকরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions