মঙ্গলবার | ২৮ জুন, ২০২২
বান্দরবানে

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

প্রকাশঃ ২০ জুন, ২০২২ ০৮:৩৫:৫৩ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ০৫:৩৮:৩১  |  ১২৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৩টায় বান্দরবান পৌরসভার আয়োজনে বান্দরবান রাজার মাঠে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় ফাইনাল খেলায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। খেলায় মাহাফুজুর রশিদ বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশিদ, জেলা প্রশাসনের সহাকরী কমিশনার মো: কায়েসুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো: ইলিয়াস, পৌরসভার সচিব মো: তৌহিদুল ইসলাম, পৌরভার নির্বাহী প্রকৌশলী মো: হুমায়ন কবির, পৌরসভার কাউন্সিলর মোঃ ওমর ফারুখ, মং মং সিং, ডনবস্কো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশ, হাফেজঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা ইয়াছমিন, বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাবুদ্দিনসহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও ক্রীড়াবিদরা।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আশুতোষ কুমার দে, অংম্যা, আব্দুর রহমান রনি।

ফাইনাল খেলায় বালক দলে বান্দরবান ডনবস্কো সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ট্রাইবেকারে ৩-১ গোলে হারিয়ে বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় অন্যদিকে বালিকা দলে হাফেজ ঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ২-০ গোলে পরাজিত করে কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ী ও রার্নাসআপ দলকে পুরস্কার প্রধান করেন অতিথিরা।

উল্লেখ্য, এবারে বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বালক দলে ১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালিকা দলে ১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহণ করেছে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions