মঙ্গলবার | ২৮ জুন, ২০২২
বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

দোহাজারী আবাহনী স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চকরিয়া শেখ জামাল চ্যাম্পিয়ন

প্রকাশঃ ১০ জুন, ২০২২ ০৯:১২:২৯ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ০২:১৫:২৭  |  ৩২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলায় চকরিয়া শেখ জামাল স্পোর্টিং ক্লাব ৪-০ গোলে দোহাজারী আবাহনী স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

১০ জুন (শুক্রবার) বিকেলে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

টান টান উত্তেজনাপূর্ণ এই খেলায় দুই দলে অংশগ্রহণ করেন দেশী সনামধন্য খেলোয়ারের পাশাপাশি বিদেশী খেলোয়াড়রা। খেলায় চকরিয়া শেখ জামাল স্পোর্টিং ক্লাব ৪-০ গোলে দোহাজারী আবাহনী স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সেনাবাহিনীর বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি,পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর সদস্য সচিব লক্ষীপদ দাশ সহ জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও সরকারী বেসরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমাদের যুব সমাজকে ক্রীড়ামুখী হতে হবে। ক্রীড়ামুখী হলে যুবকরা মাদক থেকে দূরে থাকবে আর যুব সমাজকে ক্রীড়ামুখী করতে বেশি বেশি টুর্ণামেন্টের আয়োজন করতে হবে। এসময় তিনি আরো বলেন,বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়েছে আর তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন জেলায় ক্রীড়া উন্নয়নের পাশাপাশি নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হচ্ছে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions