শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পটিয়া ফুটবল একাডেমীকে ৬ গোলে হারিয়ে জয়ী কিংস অফ বান্দরবান

প্রকাশঃ ২১ মে, ২০২২ ১২:৫৮:৫৮ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৪:৫০:০২  |  ৯৬২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবান স্টেডিয়ামে  চলছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২।

২১মে (শনিবার) বিকেলে অনুষ্ঠিত হয় ২য় দিনের খেলা, আর খেলায় অংশ নেয় পটিয়া ফুটবল একাডেমিকে ও কিংস অফ বান্দরবান। টানটান উত্তেজনা আর দেশী বিদেশী খেলোয়াড়ের ক্রীড়া নৈপুণ্যে উপভোগে গ্যালারীতে জড়ো হয় অসংখ্য দর্শক। দেশী ফুটবলারদের পাশাপাশি বিদেশী ফুটবল খেলোয়াড়দের মনোরম ও ক্রীড়াশৈলী প্রতিভায় মুগ্ধ হয় স্টেডিয়ামে আগত দর্শক এবং অতিথিরা।

২য় দিনের খেলায় কিংস অফ বান্দরবান ৬-১ গোলে পটিয়া ফুটবল একাডেমিকে পরাজিত করে ।

খেলা শেষে কিংস অফ বান্দরবান এর সেরা গোলদাতা এবং সেরা খেলোয়াড়কে পুরস্কার প্রদান করেন অতিথিরা।

এসময় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২এর আয়োজন কমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি,অতিরিক্ত জেলা প্রশাসক  লুৎফুর রহমান, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২এর আয়োজন কমিটির সদস্য সচিব লক্ষীপদ দাশ, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম মনু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়–য়া,যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এবং ক্রীড়া কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বান্দরবান জেলাসহ দেশের বিভিন্ন প্রান্তের ৮টি ফুটবল দল অংশগ্রহণ করছে আর ২৮মে এই টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions