মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২
বান্দরবানে

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০২২ ১২:৫৫:৪১ | আপডেটঃ ২৯ নভেম্বর, ২০২২ ১২:৫৬:৫৬  |  ৩৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জমজমাট আয়োজনের মধ্য দিয়ে সমাপ্তি হলো প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা।
২২ এপ্রিল (শুক্রবার) বিকেলে  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এবং বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই স্কুল ক্রিকেট প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার  বিতরণী অনুষ্ঠিত হয়।

সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।
এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক মুজিবুর রশীদ, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য দিলীপ কুমার দাশ, নির্বাহী সদস্য সাচিং প্রু, নির্বাহী সদস্য মো.তাহের টিপু, নির্বাহী সদস্য অচ মং মারমা, ক্রিকেট কোচ রাহুল বিশ্বাস,বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ এর সহকারী শিক্ষক মো.তৌহিদুল আলমসহ ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

সমাপনী দিনের খেলায় প্রতিদ্বন্ধীতা করে বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ এবং বান্দরবান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ক্রিকেট দল। খেলায় বান্দরবান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ক্রিকেট দলকে পরাজিত করে জয় লাভ করে বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বক্তব্য রাখতে গিয়ে বলেন, মাদক থেকে দুরে থাকা আর সুস্থ শরীরে বেঁচে থাকার জন্য ক্রীড়ার কোন বিকল্প নেই। এসময় তিনি আরো বলেন, বান্দরবান জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থা ক্রীড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং নিয়মিত যাতে মাঠে ক্রীড়ার কার্যক্রম সচল থাকে সেজন্য পরিকল্পনা মাফিক কাজ চালানো হচ্ছে। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি শরীরের সুস্থতা এবং একটি সুন্দর জীবন গঠনের জন্য পড়ালেখার পাশাপাশি সকলকে নিয়মিত ক্রীড়া চর্চা চালিয়ে যাওয়ায় আহবান জানান।

খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions