শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের সংবাদ সম্মেলন

কক্সবাজার জাতীয় তাইছি কুংফু প্রতিযোগিতা ডাবল গোল্ড অর্জন করেছে রাঙামাটির মেয়ে নিশাত

প্রকাশঃ ০৩ এপ্রিল, ২০২২ ০৭:৩৫:৩১ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:৫৫:১৮  |  ৮৯২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির ড্রাগন মার্শাল আট সেন্টার কক্সবাজার জাতীয় তাইছি কুংফু প্রতিযোগিতা ২০২২ইং অংশগ্রহন করে ট্রেডিশনাল কুংফু (জীবজন্তু স্টাইল) ও সানদা (সরাসরি মারামারি) ৪০ কেজি ক্যাটাগরীতে ডাবল গোল্ড অর্জন করেছে রাঙামাটি মেয়ে ৫শ শ্রেনীর ছাত্রী তাসমিম তাব্বাসুম (নিশাত)।

আজ রোববার দুপুরে রাঙামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের উদ্যোগে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান আয়োজকবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের প্রধান প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান (রানা), ড্রাগন মার্শাল আট সেন্টারের উপদেষ্টা এ্যাডভোকেট আব্দুল গাফ্ফার মুন্নাসহ কক্সবাজার জাতীয় তাইছি কুংফু প্রতিযোগিতায় অংশগ্রহনকারীরা।

সংবাদ সম্মেলনে রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের প্রধান প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান (রানা) জানান, তার নেতৃত্বে কক্সবাজার জাতীয় তাইছি কুংফু প্রতিযোগিতায় রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের ৭ সদস্য টিম ২৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ২জন মেয়ে, ৪জন ছেলে, ২টি ইভেন্টে অংশগ্রহন করে ডাবল গোল্ডসহ ৫টি সম্মান জনক পদক রাঙামাটিবাসীকে উপহার দেয় যা দেশের জন্য গর্বের বিষয়।

এর মধ্যে ট্রেডিশনাল কুংফু (জীবজন্তু স্টাইল) ও সানদা (সরাসরি মারামারি) ৪০ কেজি ক্যাটাগরীতে ডাবল গোল্ড অর্জন করেছে রাঙামাটি মেয়ে ৫শ শ্রেনীর ছাত্রী তাসমিম তাব্বাসুম (নিশাত), ৮০ কেজি ক্যাটাগরিতে ১টি রোপ্য অর্জন করেন রোধ্য দত্ত, ৫৫ কেজি ক্যাটাগরিতে ১টি রোপ্য অর্জন করেন তারেক হাসান (জিসান) ও ৫৫ কেজি ক্যাটাগরিতে ১টি ব্রোন্স অর্জন করেন আব্দুল রহমান।


স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions