মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

বাংলাদেশ কারাতে ফেডারেশনের ফের সাধারণ সম্পাদক হলেন ক্য শৈ হ্লা

প্রকাশঃ ২১ মার্চ, ২০২২ ১১:৩৯:৫৭ | আপডেটঃ ২৭ জুন, ২০২২ ১০:০০:১৬  |  ৩০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সাউথ এশিয়ান গেমসে নিয়মিত পদক আসে কারাতে গেমস থেকে। গত এসএ গেমসে তিনটি স্বর্ণ পদক এনে কারাতে গেমসে বেশ চমক সৃষ্টি করেছিল, আর সেই অর্জনের নেপথ্যে ছিলেন বাংলাদেশে কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈ হ্লা,তাই ক্রিড়াবিদ ও সংগঠকদের আস্থাভাজন হিসাবে ফের এই ফেডারেশনের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পাচ্ছেন তিনি।

রোববার (২০ মার্চ) ছিল বাংলাদেশ কারাতে ফেডারেশনের নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ায় শেষ দিন। ক্যশৈহ্লা গত মেয়াদে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। ২০১৮ সালে তাকে সাবেক সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদলের সঙ্গে প্রতিদ্বন্ধিতা করতে হয়েছিল,কিন্তু এবার তিনি বিনা প্রতিদ্বন্দিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হচ্ছেন।

এই ব্যাপারে কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈ হ্লা বলেন, ‘ বিগত বছরের মতো আগামী ৪ বছর দেশের কারাতে’কে আন্তর্জাতিক পর্যায়ে নেয়ার চেষ্টা থাকবে, এজন্য প্রয়োজন প্রশিক্ষণ ও পরিকল্পনা, আমি সেই লক্ষ্য নিয়ে কাজ করবো।’

ক্য শৈ হ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের দায়িত্ব ছাড়াও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৫ আগস্ট ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জাতীয় ক্রীড়া পরিষদ সম্মাননা, ৬ অক্টোবর ট্যুরিস্ট পুলিশের অগ্রযাত্রায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরুপ আইজিপি ‘সম্মাননা স্মারক’ সহ বিভিন্ন সম্মাননা পেয়েছেন পার্বত্য জেলার বান্দরবানের বাসিন্দা ও ক্রীড়া ব্যক্তিত্ব ক্যশৈহ্লা।


স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions