মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

অভিলাষ ক্রিকেট ক্লাবের নেতৃত্বে হুমায়ন- সোহাগ- অপু

প্রকাশঃ ১৮ মার্চ, ২০২২ ১১:৩৫:০০ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ০৫:৪৬:৫৯  |  ১৯৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দীর্ঘ ১৩ বছর পর রাঙামাটির ক্রিকেটে অত্যন্ত প্রভাবশালী ক্রিকেট ক্লাব অভিলাষ ক্রিকেট ক্লাবের নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। রাঙামাটির ঐতিহ্যবাহী অভিলাষ ক্রিকেট ক্লাবের সভাপতি পদে হুমায়ন কবীর, সাধারণ সম্পাদক পদে তৌহিদ হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল আজম অপু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে তবলছড়ি ওয়াপদা কলোনীস্থ  অভিলাষ ক্রিকেট ক্লাবে সদস্যদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কের দায়িত্ব পালন করেছে কে এম জালোয়া।

সভায় বিগত সময়ের নানা কর্মকান্ড নিয়ে আলোচনা হয় এতে ক্লাবের চলমান সাংগঠনিক স্থবিরতা, ক্লাব উন্নয়নে যথাযথ ভূমিকা না রাখা ও একই সাথে দায়িত্বে থাকা অবস্থায় আরেকটি ক্রিকেট ক্লাব গঠন করা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সদস্যরা।

নতুন নেতৃত্ব নির্বাচন অধিবেশনে সভাপতি পদে হুমায়ন কবীর প্রার্থী হিসেবে নিজের নাম প্রস্তাব করেন একই সাথে কে এম জালোয়া সভাপতি পদে সৈকত রঞ্জন চৌধুরীর নাম প্রস্তাব করেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে তৌহিদ হাসান সোহাগ নিজেকে সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হন এ সময়ে হাসান কবীরও সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থীতা ঘোষনা দেয়। পরবর্তীতে হুময়ান কবীরকে সভাপতি হিসেবে সমর্থন জানিয়ে সৈকত রঞ্জন চৌধুরী প্রার্থীতা প্রত্যাহার করে নেয়। একইভাবে হাসান কবীরও তৌহিদ হাসানকে সমর্থন জানিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করে নেয়।
নির্বাচিত তিনজন আগামী এক সপ্তাহের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করবেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক তৌহিদ হাসান সোহাগ বলেন, রাঙামাটির জনপ্রিয় এ ক্লাবটি তার ঐতিহ্য বজায় রেখে চলার মত কাজ করবো। বিগত সময় থেকে শিক্ষা নিয়ে সাংগঠনিক অচলাবস্থা কাটিয়ে গতিশীলতা আনার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions