বুধবার | ১০ অগাস্ট, ২০২২
দীর্ঘ ছয় বছর পর রাঙামাটিতে শুরু হয়েছে বঙ্গবন্ধু পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগ

শুধু খেলোয়ার সৃষ্টি করলে হবে না, তাদের পরিচর্যা করতে হবে : নিখিল কুমার চাকমা

প্রকাশঃ ১৫ ফেব্রুয়ারী, ২০২২ ০৭:০০:১৮ | আপডেটঃ ০৭ অগাস্ট, ২০২২ ০৪:১০:৩৯  |  ৫১৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দীর্ঘ ছয় বছর পর রাঙামাটিতে শুরু হয়েছে বঙ্গবন্ধু রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগ। রাঙামাটি মারী স্টেডিয়ামে সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রিকেট  লীগের উদ্বোধন করেন।

রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুন, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এডভোকেট মামুনুর রশিদ মামুন, বরুন দেওয়ান, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ শফিউল আজম ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দীপ্ত হান্নান উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, খেলাধূলার মাধ্যমে যুবকরা খারাপ কাজ কিংবা নেশা থেকে দূরে থাকে। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। তিন পার্বত্য জেলায় খেলাধূলার জন্য অতীতেও উন্নয়ন বোর্ড পাশে ছিলো, ভবিষ্যতেও সেই ধারা বজায় রাখবে।

তিনি আরো বলেন, শুধু খেলোয়ার সৃষ্টি করলে হবে, তাদের পরিচর্যা করতে হবে , না হয় তারা হারিয়ে যাবে।


উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে বর্তমান লীগ চ্যাম্পিয়ন অভিলাষ ক্রিকেট ক্লাব বনাম আগামী সংঘ ক্লাব। লীগে চারটি গ্রুপে ১২টি দল অংশ নিচ্ছে।


স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions