বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

সরকার গুম, খুন করে অবৈধভাবে ক্ষমতা দখল করে দেশ চালাচ্ছে : আমির খসরু মাহমুদ চৌধুরী
১১ অগাস্ট, ২০২২ ১১:৫৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশের মানুষ অবৈধ সরকার থেকে মুক্তি পেতে চায় মন্তব্য করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষের ভোটাধিকার, মানবাধিকার, বাক স্বাধীনতা, আইনের শাসন, জীবনের নিরাপত্তা, গণতান্ত্রিক

লংগদু প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন
১১ অগাস্ট, ২০২২ ১১:৫৭:৫৪

সিএইচটি

শতাধিক শিক্ষার্থীকে মং রাজা মংপ্রু সেইন শিক্ষাবৃত্তি দিয়েছে সেনাবাহিনী
১১ অগাস্ট, ২০২২ ০৯:৪৬:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য স্বীকৃত প্রয়াত মং রাজা মংপ্রু সেইন’র স্মৃতিকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার প্রত্যয়ে খাগড়াছড়িতে শতাধিক শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট দিয়েছে সেনাহিনী।

দূর্গম মাইন্দারছড়া বিওপির সন্নিকটে ব্রীজ মেরামত করলেন কাপ্তাই ৪১ বিজিবি
১১ অগাস্ট, ২০২২ ০৯:৪২:১৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)। বর্ডার গার্ড বাংলাদেশ মহাপরিচালকের নির্দেশনা  মোতাবেক রাঙামাটির  বিলাইছড়ি উপজেলার দূর্গম  ৩ নং ফারুয়া ইউনিয়ন এর  মাইন্দারছড়া বিওপি সংলগ্ন পূর্ব মন্দিরাছড়া প্রাথমিক বিদ্যালয়ে চলাচলের  অত্যন্ত পুরাতন এবং চলাচলের

বিলাইছড়িতে বর্ষাবাস উপলক্ষে বৌদ্ধ ভিক্ষুদের পিন্ডচরণ অনুষ্ঠিত
১১ অগাস্ট, ২০২২ ০৯:৪১:১১

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বিলাইছড়িতে বার্ষাবাস উপলক্ষে বৌদ্ধ ধর্ম নিয়ম অনুসারে বৌদ্ধ  ভিক্ষুদের  পিন্ডচরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে বিজিবির অভিযানে সেগুন ও গামারী কাঠ উদ্ধার
১১ অগাস্ট, ২০২২ ০৯:৪০:০২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে  ৪১ বিজিবির বিশেষ অভিযানে সেগুন ও গামারী কাঠ  উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টা দিকে কাপ্তাইয়ের ওয়াগ্গা মৌজার বড় পাগলী পাড়া এলাকায় পাচারের উদ্দেশ্যে জড়োকৃত আড়াইশ ঘনফুট সেগুন ও

ক্যাম্পাস পরিচ্ছন্নতায় রোভার স্কাউট ও বিডি ক্লিন
১১ অগাস্ট, ২০২২ ০৯:৩৮:৪৮

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)।  খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলাধীন দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে রোভার স্কাউট ও স্বেচ্ছাসেবী সংগঠন  বিডিক্লিন। এতে অন্তত ৫০ জন স্বেচ্ছাসেবক অংশ নেয়।

কাল হাজী শাহ আলম স্বরণে বিএনপির শোক সভা
১১ অগাস্ট, ২০২২ ০১:১৭:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রয়াত জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমের স্বরণে জেলা বিএনপির উদ্যোগে এক শোক সভা কাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠী ইনষ্টিটিউটে এই শোক সভা অনুষ্ঠিত হবে।

কাপ্তাই হ্রদে মাছ ধরা শুরু হচ্ছে ১৮ আগস্ট থেকে
১১ অগাস্ট, ২০২২ ১২:১১:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। টানা তিন মাস ১৭ দিন বন্ধ থাকার পর আগামী ১৮ আগস্ট থেকে রাঙামাটির কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরু হতে যাচ্ছে। আজ বুধবার (১০ আগস্ট) বিকালে রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

লংগদুতে গাঁজাসহ আটক ২
১১ অগাস্ট, ২০২২ ১২:০৯:১১

সিএইচটি

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions