রবিবার | ১৯ মে, ২০২৪

রাঙামাটিতে মৎস্যজীবিলীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২২ মে, ২০২১ ০৯:১৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এ প্রতিপাদ্যে রাঙামাটিতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে মোবাইল কোর্টের অভিযানে হোটেল ও পর্যটকদের জরিমানা
২২ মে, ২০২১ ০৭:৩৫:৫৬

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায়  স্বাস্থ্যবিধি মানাতে রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুর রহমান শহরের পৌরসভা ও দোয়েল চত্বর এলাকার ৩টি হোটেলে

বৃদ্ধের টিউমার চিকিৎসায় হাসপাতালে ভর্তি করালো সেনাবাহিনী
২২ মে, ২০২১ ০৭:২৯:১৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলার দক্ষিণে ঘিলাতলী গ্রাম। গ্রামের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে প্রতি দিনের মতই টহলে বের হয় সেনাবাহিনী। গ্রামে বিচ্ছন্ন ভাগ্যগালা নামক এলাকায় ছোট্ট একটি ঘর। এ ঘরে পাশ দিয়ে হেটে যেতেই হাউ-মাই কান্নার শব্দ

বান্দরবানে নতুন করে ১জনসহ মোট আক্রান্ত ৯৮৪জন
২২ মে, ২০২১ ০৪:৫৭:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১জন। আক্রান্ত ১জন বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাসিন্দা।

লামায় প্রবাসীর স্ত্রী সন্তানসহ ৩জনের লাশের ময়না তদন্ত সম্পন্ন
২২ মে, ২০২১ ০৪:১০:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  ২১ মে (শুক্রবার) বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী এলাকায় কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর বসতঘরের দরজা ভেঙ্গে মেঝেতে পড়ে থাকা অবস্থায় স্ত্রী সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।  

খাগড়াছড়িতে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন
২২ মে, ২০২১ ০৪:০৯:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে আজও প্রতিবাদ হয়েছে খাগড়াছড়িতে। শনিবার দুপুরে রামগড় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়।

লামায় কুয়েত প্রবাসীর ঘরে স্ত্রী সন্তানসহ ৩ লাশ উদ্ধার
২২ মে, ২০২১ ০২:৩৩:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী এলাকায় কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর বসতঘরে স্ত্রী সন্তান সহ তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ।

থানচিতে ডায়রিয়ার আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু
২২ মে, ২০২১ ০২:৩২:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের দূর্গম থানচি উপজেলায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ১জনের মৃত্যু হয়েছে। প্রাদুর্ভাব দেখা দিয়েছে ৩টি পাড়ায়। পাড়াগুলো হচ্ছে থানচি উপজেলার দূর্গম বড়মদক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পাতোয়া পাড়া,অংগী খুমী পাড়া ও নারিচা মুরুং পাড়া।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions