শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

দীঘিনালায় রোভার স্কাউটের বার্ষিক ডে ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২২ ১২:১১:৩২ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৫:২৪:১৮  |  ৯৮৭
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় রোভার স্কাউট ও গার্ল ইন রোভার স্কাউট সদস্যদের অংশগ্রহণে বার্ষিক ডে ক্যাম্প ও দীক্ষা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ৮টায় দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে পতাকা উত্তোলন এবং ক্রু মিটিং এরমধ্য দিয়ে এই কর্মসূচি শুরু হয়।
এদিকে সকাল ১০টায় দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ'র উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ডে ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠানের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা রোভারের সম্পাদক প্রভাষক মোঃ দুলাল হোসেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক ও রোভার স্কাউট লিডার নবারুণ চাকমা, প্রভাষক ও রোভার স্কাউট লিডার ফ্লোরিতা চাকমা।

দিনব্যাপী এই ডে ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠানে বিপি পিটি, তাবুকলা, গ্যাজেট, স্কাউট আন্দোলনের জন্ম ও ইতিহাস, রোভার প্রোগ্রাম ও ব্যাজ অর্জন কৌশল সহ রোভার স্কাউট বিষয়ক বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রোভার সদস্যদের ধারণা প্রদান করা হয়।

মঙ্গলবার বিকাল ৪টায় রোভার সদস্যদের দীক্ষা প্রদান ও বিকাল ৫টায় ক্যাম্প ফায়ারের মধ্যদিয়ে দিনব্যাপী এই ডে ক্যাম্প সমাপ্ত হয়। এতে প্রায় ৩০ জন রোভার স্কাউট ও গার্ল ইন রোভার স্কাউট সদস্য অংশগ্রহণ করে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions