শনিবার | ২১ মে, ২০২২

বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের উদ্যাগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০২২ ০৮:০৫:২৮ | আপডেটঃ ১১ মে, ২০২২ ১০:০৪:১৬  |  ২০০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মানুষ মানুষের জন্য” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের উদ্যাগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১৫ জানুয়ারী (শুক্রবার) দুপুরে বান্দরবানের আর্যনগর গোদারপাড় সংলগ্ন আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব অসহায় ও শীতার্থদের হাতে এই শীতবস্ত্র তুলে দেন আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার এ অবস্থানরত ড.এফ দীপংকর মহাথের (ধুতাঙ্গ ভান্তে)।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার এর প্রধান সেবিকা হ্যাপী তংচঙ্গ্যা, বান্দরবান সরকারী মহিলা কলেজের প্রভাষক অজয় বড়ুয়া, সমাজসেবক বেশান্ত বড়ুয়া, বিহারের তত্বাবধায়ক এমিল তংচঙ্গ্যা,কালাঘাটা আম্রকানন গৌতম বিহার পরিচালনা কমিটির সভাপতি মনোরঞ্জন বড়ুয়া,আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার সেবক সংঘের উপদেষ্টা ভুটান বড়ুয়া,সভাপতি আকাশ বড়ুয়া,সাংগঠনিক সম্পাদক লিটন বড়ুয়া (বাপ্পী)সহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন ধর্মালম্বী গরীব অসহায় ও শীতার্থদের হাতে ১শত ৫০পিছ কম্বল প্রদান করা হয়। এসময় করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় ও স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে ৩শতাধিক মাস্ক বিতরণ করে আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার সেবক সংঘ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের শেষ পর্যায়ে আগত দায়ক-দায়িকদের মঙ্গল কামনায় ধর্মদেশনা প্রদান করেন  আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার এর ড.এফ দীপংকর মহাথের (ধুতাঙ্গ ভান্তে)।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions