শনিবার | ২১ মে, ২০২২
বান্দরবানে

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০২২ ০৭:২১:১৮ | আপডেটঃ ১৯ মে, ২০২২ ০১:৪৯:১২  |  ১৪৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দু:স্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১১ জানুয়ারী (মঙ্গলবার বিকালে) বান্দরবান পৌর আওয়ামীলীগের আয়োজনে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ বান্দরবান জেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, দেশকে এগিয়ে নিতে ও সম্প্রীতির বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। এই সোনার বাংলা গড়তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নিজের জীবন উৎসর্গ করে দেশের সকল মানুষের জন্য মুক্ত এক স্বাধীন দেশ উপহার দিয়েছে যার অবদান জাতি কোনদিনও ভুলতে পারবে না আর এই মুক্ত দেশে আজ তারই স্বীকৃতিস্বরূপ স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে। বাঙ্গালি জাতি শ্রদ্ধাভরে বঙ্গবন্ধুকে অন্তর থেকে শ্রদ্ধা জানাচ্ছে এই স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মাধ্যমে। এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে,সকলের সম্মিলিত চেষ্টা অব্যাহত থাকলে বাংলাদেশ একদিন বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে এবং বাংলাদেশের গৌরব সর্বত্র ছড়িয়ে পড়বে।

সভায় বান্দরবান পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভা শেষে বিভিন্ন গরীব ও অসহায়দের মাঝে পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে ১হাজার ৫শত কম্বল বিতরণ করা হয়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions