সোমবার | ২৩ মে, ২০২২

নাইক্ষ্যংছড়িতে যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশঃ ০৮ জানুয়ারী, ২০২২ ০২:৩৪:২৪ | আপডেটঃ ২৩ মে, ২০২২ ০৪:২৭:২৩  |  ১৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন। শুক্রবার (৭জানুয়ারী) বিকেলে উপজেলা সদরের উম্মুক্ত মঞ্চে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। ১৩১কাউন্সিলর এর গোপন ব্যালেটের মাধ্যমে এই সম্মেলনে সভাপতি পদে দুইজন এবং সাধারণ সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্ধিতা করেন।

প্রথম অধিবেশনে নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন সম্মেলনের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ। বক্তৃতায় তিনি বলেছেন-নানা ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। অশান্ত পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন পার্বত্যঞ্চলের আনাচে-কানাচে উন্নয়নের জোয়ার বইছে। দেশের এই উন্নয়নের ধারাবাহিকতা রুখে দিতে একটি পক্ষ নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী নিবার্চনকে সামনে রেখে যুবলীগকে এই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

রাতে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে গোপন ব্যালেটের নির্বাচনের মাধ্যমে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন ফাহিম ইকবাল চৌধুরী খাইরু এবং সাধারণ সম্পাদক হয়েছেন আবদুর রশিদ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুব লীগ আহ্বায়ক ক্যালুমং মারমা, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, জেলা আওয়ামী লীগ সদস্য আবু তাহের কোম্পানি, তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যানে ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মারমা।

সাইফুল্লাহ কবির বাবুলের সভাপতিত্বে সম্মেলনে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions