মঙ্গলবার | ১৮ জানুয়ারী, ২০২২

এসএসসি পরীক্ষায় মহালছড়ি উপজেলায় এ+ পেয়েছে ৫ জন

প্রকাশঃ ৩১ ডিসেম্বর, ২০২১ ১০:১৯:২৮ | আপডেটঃ ১৭ জানুয়ারী, ২০২২ ০২:৪২:৩৯  |  ৪১১

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। জেলার মহালছড়ি উপজেলায় ২০২১ সালের এসএসসি পরীক্ষায় তিনটি স্কুল থেকে এ+ পেয়েছে মোট ৫ জন। সদরের এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এ+ পেয়েছে ২ জন, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এ+ পেয়েছে ১ জন, লেমুছড়ি উচ্চ বিদ্যালয় থেকে এ+ পেয়েছে ২ জন।


এবারে মহালছড়ি উপজেলায় বেশিরভাগ স্কুলের পাশের হার ৮০% এর উপরে। মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে পাশ করেছে ৮৫.৭৭% শিক্ষার্থী,  সরকারি উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮৭.৪৪%, লেমুছড়ি উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮২.৯৩%, সিংগিনালা উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮৯.০৪%, মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮৪.৬২%, খুলারাম পাড়া উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮৫.১৯%, মাইসছড়ি উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮৬.৮১%, বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে ৮১.৮২% ও বৌদ্ধ শিশু ঘর স্কুল এন্ড কলেজ থেকে পাশ করেছে ৬৫.৭১% শিক্ষার্থী


উল্লেখ্য, গত ১৪ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত তিনটি বিষয়ের উপর ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী অনুষ্ঠিত হয়েছিলো। করোনার কারণে ২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা সংক্ষিপ্ত সিলেবাসে অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের মৌলিক বিষয়গুলো বাদ দিয়ে সংক্ষিপ্ত সিলেবাসের আলোকে কেবলমাত্র বিষয়ভিত্তিক সাবজেক্টে পরীক্ষা দিতে হয়েছে ছাত্র/ছাত্রীদের।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions