সোমবার | ২৩ মে, ২০২২
উৎসাহ-উদ্দীপনা ও বর্ণিল আয়োজনে খাগড়াছড়ি মহিলা দলের সম্মেলন

অবৈধ সরকারের গদিতে কম্পন শুরু হয়েছে : আফরোজা আব্বাস

প্রকাশঃ ২৬ ডিসেম্বর, ২০২১ ০৫:৪৬:১৪ | আপডেটঃ ১৭ মে, ২০২২ ০৬:০০:২৩  |  ২৭২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের  কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, অবৈধ স্বৈররচারী শেষ হাসিনা সরকারের গদিতে কম্পন শুরু হয়েছে দাবি করে বলেন, যতক্ষন পর্যন্ত ভোট ডাকাতির সরকারের পতন হবে না ততদিন গণতন্ত্রের মা বিএনপির চেয়ারপার্সন তিন বারের প্রধানমন্ত্রী মুক্তি,বিদেশে সু-চিকিসা,দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার,বাগ স্বাধীনতা প্রতিষ্ঠা হবে না। এর জন্য সবাইকে রাজপথে নামতে হবে।

তিনি আজ (রবিবার) দুপুরে খাগড়াছড়ি জেলা শহরের কলাবাগানে খাগড়াছড়ি জেলা  মহিলা সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেতে গিয়ে এ আহবান জানান।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সংসদের কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ওয়াদুদ ভূইয়া। প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের  কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও বিশেষ বক্তা ছিলেন.বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক এডভোকেট শাহানা আক্তার সানু।

সম্মেলনে প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় সংসদের কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ওয়াদুদ ভূইয়া বলেন, সরকারের মাটি দ্রুত সরে যাচ্ছে। পতন এখন সময়ের ব্যাপার মাত্র।

খাগড়াছড়ি জেলা মহিলা দলের সাবেক সাধারন সম্পাদক কুহেলী দেওয়ানের সভাপতিত্বে ও খাগড়াছড়ি জেলা মহিলা দলের সহ-সভাপতি শাহেনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, সাধারণ সম্পাদক এম এন আবছার ও বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সংসদের সহ-প্রচার সম্পাদক লুৎফা খাতুন স্বপ্না।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও বর্ণিল আয়োজনে খাগড়াছড়ি মহিলা দলের সম্মেলনে বাঙালিদের পাশাপাশি চাকমা,মারমা ও ত্রিপুরা সম্পাদয়ের বিপুল সংখ্যক নারী নিজস্ব বর্ণিল পোষাকে সম্মেলনে অংশ নেন।

সম্মেলন শেষে কুহেলী দেওয়ানকে সভাপতি ও শাহেনা আক্তারকে সাধারন সম্পাদক ১৫১ সদস্যের খাগড়াছড়ি জেলা মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions