সোমবার | ২৩ মে, ২০২২

মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন

প্রকাশঃ ২১ ডিসেম্বর, ২০২১ ১১:২৩:১৭ | আপডেটঃ ২০ মে, ২০২২ ০১:২৮:২৪  |  ৩০৪

সিএইচটি টুডে ডট কম,  (মহালছড়ি)খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ২০১৯-২০২২ইং মেয়াদের উপজেলা আওয়ামীলীগ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ২১ ডিসেম্বর খাগড়াছড়ি জেলার আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা ও উপজেলা কমিটি হস্তান্তর অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলার সাংসদ ও আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির স্বাক্ষরিত অনুমোদনকৃত কমিটি মহালছড়ি উপজেলা কমিটির নব নির্বাচিত সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এর নিকট হস্তান্তর করা হয়।


উক্ত কমিটিতে সহ-সভাপতি পদে যারা স্থান পেয়েছেন তারা হলেন  চিন্তা হরণ শর্মা, আঃ জলিল, কমল বিন্দু চাকমা, কিরণ চাকমা, রনজিত চৌধুরী, তোতা মিয়া, আনোয়ার হোসেন, নন্দন দে ও সাজাই মারমা।


যুগ্ম সাধারণ সম্পাদক পদে যারা স্থান পেয়েছেন তারা হলেন লাব্রে চাই মারমা, অপু দাশ ও গোলাম মোস্তফা। আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাড. সুইলামং মারমা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক পদে বাবু মারমা, তথ্য ও গবেষণা সম্পাদক পদে রাখাল শীল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ইউনুচ মিয়া, দপ্তর সম্পাদক পদে অলক সেন, ধর্ম বিষয়ক সম্পাদক ফজলুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বাবলা দে, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শামশুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তপন বড়ুয়া, মহিলা বিষয়ক সম্পাদক হামিদা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ, যুব ও ক্রিড়া সম্পাদক দুদু মিয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সরোজ চৌধুরী, শ্রম সম্পাদক আঃ ছাত্তার(মাঝি), সাংস্কৃতিক সম্পাদক লিটন আচার্য্য, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মনোজ বড়ুয়া(ঝন্টু), সাংগঠনিক সম্পাদক পদে ক্যাচিংমিং চৌধুরী, দীপন ধর ও কামাল হোসেন, সহ- দপ্তর সম্পাদক পদে আবুল কালাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রোকন মিয়া, কোষাধ্যক্ষ কৃষ্ণ রায় চৌধুরী। সদস্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, নিলোৎপল খীসা, সুলতান মাহমুদ, নারায়ন দে, সুখেন চাকমা, আজিজুর রহমান, ঝন্টু দে, মোঃ নুরুনবি মুসল্লি, আঃ আউয়াল, নারায়ন দাশ, আনিস পিসি, আশরাফ আলী, অংলাপ্রু মারমা, মানিক রঞ্জন খীসা, বিনোদ বিহারী চাকমা, হানিফ-১, হানিফ -২, কাজল বিশ্বাস, মদন ত্রিপুরা, কর্মচান ত্রিপুরা, রুহুল আমিন, মুসলিম মিয়া, সোনাময় চাকমা, বিকাশ মহাজন, কাঞ্চন শীল, উত্তম বিশ্বাস, প্রিয়ং চান ত্রিপুরা, মোঃ হারুণ, রুপেন্দু দেওয়ান, কান্দি মারমা, সুনীল জীবন চাকমা, রুপম চাকমা, তাপস চাকমা, আলুং রাখাইন, আমির হোসেন খোকন ও প্রধান কুমার ত্রিপুরা। 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions