বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
খাগড়াছড়িতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে

“প্রবারণা পূর্ণিমার উপলক্ষে ১ টাকার বাজারে সাড়া”

প্রকাশঃ ১৯ অক্টোবর, ২০২১ ১২:০১:৩৭ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০২:১৮:৪৭  |  ৫৪৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে খাগড়াছড়িতে প্রবারণা পূর্ণিমার এক টাকার বাজারে সাড়া জাগিয়েছে বেশ। মঙ্গলবার (১৯ অক্টোবর ২১) সকালে জেলা শহরের প্রচীনতম বৌদ্ধ ধর্মাবলম্বীদের মন্দির য়ংড বৌদ্ধ বিহারে আয়োজিত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যানন্দ ফাউন্ডেশনের সূচনা লগ্নে কথা তুলে ধরে বলেন, স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়াতে এক টাকার বাজারের মাধ্যমে এই ফাউন্ডেশন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এ সময় তিনি করোনাকালে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগের প্রশংসা করে সফলতা কামনা করেন।

এতে শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর নির্বাহী কর্মকর্তা মো: রাশেদুল হক,খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী,বিদ্যানন্দ ফাউন্ডেশনের এজিকিউটিব বোর্ড মেম্বার মো:জামাল উদ্দিন,মন্দির পরিচালক কমিটির সহ-সভাপতি নিয়ং মারমাসহ বিহার অধ্যক্ষ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রবারণা পূর্ণিমার উপলক্ষে সাধারণ বৌদ্ধ ধর্মাবলম্বী ১১শ মানুষের মাঝে জনপ্রতি নামে মাত্র এক  টাকায় নিজের পছন্দের কাপড় থেকে শুরু করে ভিন্ন ভিন্ন পন্য ক্রয় করে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। এই বাজারে উপস্থিত সকলের মাঝে পন্যক্রয়ে বেশ উৎসব আনন্দে সাড়া ফেলেছে।  



খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions