শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবান পৌরসভার উদ্যোগে শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০২১ ১২:৪৮:২৭ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৬:০৫:৫০  |  ৪৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বান্দরবান পৌরসভায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার মিলনায়তনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর, পৌরসভার সচিব তৌহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী শ্যামল চন্দ্র , পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা নুরুল আমীন চৌধুরী আরমান, ৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ কামরুল হাসান বাচ্চুসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা।

এসময় আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘটনার ঘাতকরা দেশের ইতিহাসের চলার পথ স্তব্ধ করে দিতে চেয়েছিল, সেদিন তাদের নগ্ন থাবা থেকে রেহাই পায়নি চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেলও। শেখ রাসেল ছিল একজন মেধাবী, পরিশ্রমী ও নিয়মানুবর্তী ছাত্র এবং সব শিশু-কিশোরের জন্য আদর্শ। তার পদচারণায় ধন্য হয়েছে স্কুলের মাটি। শেখ রাসেল মানে-গতি, থেমে না থাকার স্বপ্ন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক কেক কাটা ও দোয়া মাহফিল এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions