শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে প্রায় ৪ কোটি টাকার আফিম’সহ আটক ১

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০২১ ১২:৪০:২৭ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১০:৪৩:২৩  |  ৪৮৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় র‌্যাব ও সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে ৩কেজি ৭০০ গ্রাম নিষিদ্ধ মাদক আফিমসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত নারী হলেন য়ইচিংনু মারমা (৫৬), তিনি রোয়াংছড়ি উপজেলার ৪নং নোয়াপতং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খংক্ষ্যং পাড়া গ্রামের বাসিন্দা মৃত মংওয়াই মার্মার মেয়ে। আটককৃত আফিমের আনুমানিক বাজারে মূল্য  প্রায় ৩কোটি ৭০লাখ টাকা।

১৭ অক্টোবর (রবিবার) সন্ধ্যায় বান্দরবান-রোয়াংছড়ি সড়কের রামজাদী এলাকায় অভিযান চালিয়ে একটি বাস থেকে আফিমসহ য়ইচিংনু মারমাকে আটক করা হয়।

সূত্রে জানা গেছে, রোয়াংছড়ি থেকে এক নারী আফিম নিয়ে বান্দরবান উদ্দেশ্যে যাচ্ছেন,এমন গোপন সংবাদ ভিত্তিতে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মেজর মেহেদী হাসান এর নেতৃত্বে একটি অভিযানিক দল ও সেনাবাহিনী-২৬ বীর ক্যপ্টেন শিহান মনিরের নেতৃত্বে যৌথ অভিযানে বান্দরবানগামী একটি লোকাল বাসে তল্লাশি চালালে বাসের সিটের নিচে রাখা ৩কেজি ৭০০ গ্রাম আফিমসহ য়ইচিংনু মারমাকে আটক করা হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, আটককৃত নারীর  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions