শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

মশক নিধনে বান্দরবান পৌরসভাকে ফগার মেশিন দিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০২১ ১২:৫৩:৩৮ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৩:০৩:৫০  |  ৪৯৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভা এলাকার মশা নিধনে পৌরসভার জন্য ৩টি ফগার মেশিন প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

১৭ অক্টোবর (রবিবার) দুপুরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবান কার্যালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখরের হাতে নতুন ৩টি ফগার মেশিন বুঝিয়ে দেন ।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,পার্বত্য জেলা বান্দরবান একটি পর্যটন জেলা। প্রতিদিনই এই জেলায় প্রচুর দেশি বিদেশী পর্যটকদের আগমন ঘটে। পর্যটকদের নিরাপদে ভ্রমন করা এবং পৌর এলাকার বাসিন্দাদের মশা-মাছি ও জীবানুবাহি যেকোন পোকাঁ ধংস করার জন্য এই ফগার মেশিন অত্যন্ত কার্যকরী। এই সময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,বান্দরবান পৌরসভার কর্মকান্ড আরো জোরদার করা জরুরী। বিশেষ করে শহরের সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি সড়কের সংস্কার ও উন্নয়ন কাজ অব্যাহত রাখতে মেয়র ও কাউন্সিলরদের আরো কর্মঠ হতে হবে এবং জনগণকে সেবা দিতে সার্বক্ষণিক প্রস্তুত থাকতে হবে। এসময় মন্ত্রী পৌরসভার সকল যানবাহন সচল রাখা, বিশেষ করে অ্যাম্বুলেন্স সেবা সাবক্ষণিক তদারকি করার জন্য মেয়রকে নিদের্শনা প্রদান করেন।

ফগার মেশিন প্রদানকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর, পৌরসভার সচিব মোহাম্মদ তৌহিদুল ইসলাম, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions