বৃহস্পতিবার | ২১ অক্টোবর, ২০২১

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এ পদক অর্জনকারী খেলোয়াড়দের সম্মাননা দিল বান্দরবান সেনা রিজিয়ন

প্রকাশঃ ১০ অক্টোবর, ২০২১ ০৯:৫২:৫৫ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২১ ০১:২৬:৫৩  |  ২৭১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এ পদক অর্জনকারী  খেলোয়াড়দের সম্মাননা দিয়েছে বান্দরবান সেনা রিজিয়ন।

রোববার(১০অক্টোবর) সকাল ১১টায় বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মিলনায়তনে জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, চট্টগ্রাম এরিয়ার নির্দেশে বান্দরবান রিজিয়ন বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এ পদক অর্জনকারী বান্দরবান জেলার খেলোয়াড়দের এই সম্মাননা প্রদান করে।
 
এসময় বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা,সেনাবাহিনীর বান্দরবান সদর জোনের অধিনায়ক লে:কর্নেল আখতার উস সামাদ রাফি,রুমা জোনের অধিনায়ক লে:কর্নেল হাসান শাহারিয়ার ইকবাল,ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে:কর্নেল সিরাজুল ইসলাম উকিলসহ নবম বাংলাদেশ গেমসে বিভিন্ন ইভেন্টে পদক বিজয়ী খেলোয়াড়,কোচ ও সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,(এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি) বক্তব্য রাখতে গিয়ে বলেন,বান্দরবান জেলার এই অভূতপূর্ব সাফল্যে সমগ্র বান্দরবানবাসী গর্বিত ও আনন্দে উদ্বেলিত।

পূর্বে থেকেই বান্দরবান জেলা বিভিন্ন সময়ে জাতীয় পর্যায়ে অনেক ইভেন্টে সম্মানজনক ফলাফল অর্জন করেছে। এরই মধ্যে জাতীয় পর্যায় ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমন্ডলেও বান্দরবান জেলার প্রতিযোগীরা সুনাম অর্জন করেছে। এসময় তিনি আরো বলেন, আমাদের পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর খেলোয়াড়দের প্রতি অত্যন্ত আন্তরিক এবং পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান একজন অসাধারণ ক্রীড়া সংগঠক যা খেলোয়াড়দের জন্য একটি বিশেষ পাওয়া। এসময় রিজিয়ন কমান্ডার আরো বলেন, খেলোয়াড়রা যেমন খেলার মাধ্যমে নিজেদের অঞ্চলের সুনাম অর্জন করেছেন,তেমনি পার্বত্য অঞ্চলে সন্ত্রাস দমনে সকলের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে পার্বত্য অঞ্চলকে সন্ত্রাসমুক্ত করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

বক্তব্য শেষে নবম বাংলাদেশ গেমসে পদক অর্জনকারী খেলোয়াড়দের সম্মাননা প্রদান করা হয়। এসময় সংবর্ধনায় নবম বাংলাদেশ গেমসে কারাতে,কাতা,কুমি, জিমনাস্টিক জুডো,বক্সিং,টেবিল টেনিসসহ বিভিন্ন ইভেন্টে পদকপ্রাপ্ত ৩৮জন খেলোয়াড়,কোচ ও ম্যানেজারের হাতে সম্মাননা স্মারক তুলে দেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,(এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি)।


প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১এপ্রিল হতে ১১এপ্রিল পর্যন্ত দেশের সাতটি জেলার ২৯টি ভেন্যুতে আয়োজন করা বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর প্রতিযোগিতা। এতে বান্দরবান জেলার খেলোয়াড়রা বিভিন্ন ইভেন্টে ৭টি স্বর্ণ, ৫টি রৌপ্য এবং ২১টি ব্রোঞ্জসহ সর্বমোট ৩৩টি পদক অর্জন করে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions