বৃহস্পতিবার | ২১ অক্টোবর, ২০২১

রাঙামাটি জেলা প্রশাসকের সাথে রাঙামাটি ই-কমার্স ফোরামের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪১:০৫ | আপডেটঃ ১৭ অক্টোবর, ২০২১ ০২:০৯:৩০  |  ৩৪৯
সিএইচটি টটুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসক মো: মিজানুর রহমান’র সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন রাঙামাটি ই-কমার্স ফোরাম।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি ই-কমার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও এডমিন সানজিদা এলির নেতৃত্বে একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মিজানুর রহমানের সাথে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

রাঙামাটি ই-কমার্স ফোরামের  অগ্রযাত্রা ও সাফল্য এবং ফোরামের ভবিষ্যৎ পরিকল্পনাসহ নানা বিষয়ে অবগত ও সহযোগিতার লক্ষে রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান নিকট এ সৌজন্য সাক্ষাৎ করা হয় বলে জানান, ফোরামের প্রতিষ্ঠাতা ও এডমিন সানজিদা এলি। তিনি ফোরামের ভবিষ্যৎ পরিকল্পনা অবহিত করেন এবং উদ্যোক্তাদের উন্নয়নে বিভিন্ন বিষয়ে সহযোগিতা কামনা করেন।

সাক্ষাৎকালে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন, রাঙামাটি ই-কমার্স ফোরাম স্থানীয়ভাবে উদ্যোক্তা সৃষ্টিতে ভূমিকা রাখছে। এটি একটি ইতিবাচক দিক। পার্বত্য অঞ্চলের উদ্যোক্তা উন্নয়নের জন্য সকল প্রকার সহযোগিতা করবে জেলা প্রশাসন। তিনি রাঙামাটি ই-কমার্স ফোরামের সাফল্য কামনা করেন। 

এসময় রাঙামাটি ই-কমার্স ফোরাম (রেফ)’র  এডমিন প্যানেলের মডারেটর সুবর্ণ তুংকা, মরিয়ম আক্তার, সিলভিইসলাম, লাবণ্য চাকমা, জান্নাতুন নূর, বোধিয়াচাকমা, মা শোয়েখ্যা, তিতলি নন্দীসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: পার্বত্য চট্টগ্রামে উদ্যোক্তাদের উদ্যোক্তা উন্নয়ন ও অনলাইনমার্কেট সৃষ্টির লক্ষে গঠিত রাঙামাটি ই-কমার্স ফোরাম৷ যার ফেসবুক গ্রুপের বর্তমান সদস্য সংখ্যা ৩৭০০০ হাজার। এসব সদস্যদের অধিকাংশই কেউ ক্রেতা এবং কেউ বিক্রেতা। এই গ্রুপে বিক্রয় লাখ টাকা ছাড়িয়েছে এমন উদ্যোক্তা সংখ্যা কমপক্ষে ১৫ জন।

রাঙামাটি ই-কমার্স ফোরাম (রেফ)’র  মাধ্যমে প্রতি মাসে আয়োজন করা হয় উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ। যার মাধ্যমে নব উদ্যোক্তারা প্রশিক্ষণ নিয়ে নিজেকে সমৃদ্ধ করতে সহায়ক হচ্ছেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions