বৃহস্পতিবার | ২১ অক্টোবর, ২০২১

বান্দরবানে মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের জেলা কমিটি গঠন

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০২১ ০৭:০১:৫৭ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০২১ ০৯:৪৬:৫৫  |  ২০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের বান্দরবান জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
এই কমিটিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মৃত মো: শফিকুল ইসলামের পুত্র শহীদুল ইসলাম টিপু এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো: তারু মিয়ার পুত্র মোজাম্মেল হাসান।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় নির্বাহী সংসদের চেয়ারম্যান মেহেদী হাসান ও মহাসচিব মোঃ সেলিম রেজা এর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির ঘোষণা দেন।

কমিটিতে অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন, ভাইস-চেয়ারম্যান হিসেবে মো. নুরুল আমিন চৌধুরী, মো: জাফর আলম, মো: সেলিম, মো: শাহাব উদ্দিন, যুগ্ম-মহাসচিব হিসেবে মো: তারেকুর রহমান, মংসিংহাই মার্মা, মো: বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো: আশরাফ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াছিনুল হাকিম চৌধুরী, অর্থ সম্পাদক হিসেবে সুমি আক্তার, দপ্তর সম্পাদক হিসেবে অলক বিশ^াস, প্রচার সম্পাদক হিসেবে হোসাইন আক্তার, কার্যকারী সদস্য হিসেবে, এসএম তারেকুর ইসলাম, দিদারুল হক চৌধুরী, নুর বানু, সুমি দাস, শ্রাবণী দে, সোনিয়া আক্তার, মো: রুহুল আমিন ।

এদিকে নব নির্বাচিত চেয়ারম্যান মো.শহীদুল ইসলাম টিপু জানান, বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়ন শোষণমুক্ত সমাজ গড়ার লক্ষ্য নিয়ে এই সংগঠন কাজ করবে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়ার অগ্রণী ভূমিকা পালন করবে।  তিনি আরো জানান, আমরা আগামী ৬মাসের মধ্যে একটি র্পূণাঙ্গ কমিটি গঠন করবো। ২০১৮ সালে বান্দরবানে এই কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব। তার মৃত্যুর পর বান্দরবান জেলায় এটি দ্বিতীয় কমিটি। আগামী ৩ বছরের জন্য এই কমিটি কাজ করবে বলে জানায় নব নির্বাচিত চেয়ারম্যান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions