বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

দীঘিনালায় কোভিড-১৯ ক্ষতিগ্রস্তদের অর্থ সহায়তা দিলো রেড ক্রিসেন্ট

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫৩:৩০ | আপডেটঃ ২২ মার্চ, ২০২৪ ১১:৩৮:৫৮  |  ৫৯০
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা  (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার দীঘিনালায় রেড ক্রিসেন্ট কর্তৃক পরিচালিত ইকোসেক প্রকল্পভূক্ত কমিউনিটি সমূহে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত, হতদরিদ্র ও নিম্ন আয়ের পরিবারকে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

রোববার  (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় দীঘিনালা উপজেলা পরিষদ মিলনায়তনে নৌকাছড়া কমিউনিটির ৭২ পরিবার ও লাম্বাছড়া কমিউনিটির  ৬৭ পরিবারকে ৪ হাজার ৫০০ টাকা হারে এই অর্থ সহায়তা বিতরণ করা হয়।

অনুদান বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ এ কে এম পেয়ার আহমেদ, বোয়ালখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, ইকোসেক প্রকল্পের ফোকাল পার্সন বাকি বিল্লাহ, আন্তর্জাতিক রেড ক্রস কমিটির ইকোসেক জেনারেলিস্ট রাকিবুল হাসান শুভ, ইকোসেক প্রকল্পের মনিটরিং ও রিপোর্টিং অফিসার রিপন রায়, ইকোসেক প্রকল্পের সহকারী প্রকল্প কর্মকর্তা ফরহাদ হোসেন।

এতে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের মাঠ সংগঠক মোঃ দিদারুল আলম (রাফি) এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সিডি বিভাগ ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটি যৌথভাবে এই সহায়তা বিতরণ করেছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions