বৃহস্পতিবার | ২১ অক্টোবর, ২০২১

লংগদু যুবলীগের বর্ধিত সভা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০২১ ০৬:৫২:২২ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০২১ ০৯:৪৪:৫৯  |  ১৫৩
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। যুবলীগকে সাংগঠনিকভাবে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত শক্তিশালী ও গতিশীল করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে ও রাঙামাটি জেলা যুবলীগের পরামর্শে এবং লংগদু উপজেলা আওয়ামী লীগের সার্বিক সহযোগিতায় লংগদুতে উপজেলা যুবলীগের বর্ধিত সভা উপলক্ষে প্রস্ততিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার জেলা পরিষদ রেস্ট হাউজের মিলনায়তনে দায়িত্বপ্রাপ্ত লংগদু উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবু বকর ছিদ্দিক এর নেতৃত্বে লংগদু উপজেলা যুবলীগের বর্ধিত সভা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় বক্তারা বলেন, যুবলীগ বিশ্বের অন্যতম একটি শক্তিশালী যুব সংগঠন। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে সারাদেশে কাজ করে যাচ্ছে যুবলীগ। নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

প্রস্ততি সভায় আরো উপস্থিত ছিলেন,  উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাদের জুয়েল, ৭ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, কার্যনির্বাহী কমিটির সকল সদস্য সহ উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions