বৃহস্পতিবার | ২১ অক্টোবর, ২০২১

খাগড়াছড়িতে কোভিড-১৯ ক্ষতিগ্রস্তদের মাঝে রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা বিতরণ

প্রকাশঃ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০৪:৩৩:৫৬ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০২১ ০৬:২৪:২৯  |  ২৭৪
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলায় রেড ক্রিসেন্ট কর্তৃক পরিচালিত ইকোসেক প্রকল্পভূক্ত কমিউনিটি সমূহে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত, হতদরিদ্র ও নিম্ন আয়ের পরিবারকে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে এই অর্থ সহায়তা বিতরণ করা হয়। এতে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

রেড ক্রিসেন্ট'র সকল কাজকে মন থেকে ভালোবাসেন জানিয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস তার বক্তব্যে বলেন, রেড ক্রিসেন্ট সবসময় মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের ভূমিকা অপরিসীম। মানবিক মূল্যবোধকে জাগ্রত করতে রেড ক্রিসেন্টের কাজের সাথে সকলের সম্পৃক্ত হওয়া উচিৎ।

নগদ অর্থ সহায়তা অনুষ্ঠানে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য মো. দুলাল হোসেন'র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মো. শানে আলম। তিনি তার বক্তব্যে খাগড়াছড়ি জেলায় রেড ক্রিসেন্টের বাস্তবায়িত কার্যক্রম  উপস্থাপন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সিডি বিভাগ কর্তৃক পরিচালিত ইকোসেক প্রকল্পের ফোকাল পার্সন বাকি বিল্লাহ, মনিটরিং ও রিপোর্টিং অফিসার রিপন রায়, আন্তর্জাতিক রেড ক্রস কমিটির জেনারেলিস্ট রাকিবুল হাসান শুভ, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কার্যনির্বাহী সদস্য জসিম উদ্দিন, ধীমান খিসা, শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্য সুইচিং থুই মারমা, ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদা ও রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি অফিসের কর্মকর্তাবৃন্দ।


শুক্রবার নগদ অর্থ সহায়তা বিতরণের আওতায় খাগড়াছড়ি সদর উপজেলাধীন চারটি কমিউনিটির ১৬০ পরিবারকে নগদ ৪ হাজার ৫০০ টাকা হারে বিতরণ করা হয়। পাশাপাশি দীঘিনালা ও মহালছড়ি উপজেলার তিনটি কমিউনিটির আরও ২৬৫ পরিবারকে এই সহায়তা বিতরণ করা হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions