বৃহস্পতিবার | ২১ অক্টোবর, ২০২১

বিনামূল্যে টিকার রেজিস্ট্রেশন শুরু করেছে রেড ক্রিসেন্ট

প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর, ২০২১ ০৭:১২:২৯ | আপডেটঃ ১৭ অক্টোবর, ২০২১ ০১:৩৮:২৯  |  ১৯৫
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার দুর্গম কমিউনিটি সমূহে করোনা ভাইরাসের টিকার রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি।বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটি যৌথভাবে খাগড়াছড়ি জেলার দুর্গম তিনটি কমিউনিটিতে প্রাথমিকভাবে বিনামূল্যে কোভিড-১৯ টিকার রেজিস্ট্রেশন কার্যক্রম বাস্তবায়ন শুরু করেছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় জেলার গুইমারা উপজেলাধীন হাফছড়ি ইউনিয়নের শনখোলা সুলুদং পাড়ায় এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তুষার আহমেদ এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উসৈপ্রু মারমা। 

এসময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতীক সেন, খাগড়াছড়ি  রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য ধীমান খীসা, ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার, আইসিআরসির হেড অব ডেলিগেশন এডভাইসর শিরিন সুলতানা সহ রেড ক্রিসেন্ট ও আইসিআরসির কর্মকর্তাবৃন্দ।

প্রাথমিকভাবে খাগড়াছড়ি সদর, গুইমারা ও দীঘিনালা উপজেলার তিনটি কমিউনিটির তিন শতাধিক পরিবারকে এই রেজিস্ট্রেশনের আওতায় আনা হচ্ছে। পরবর্তীতে এটি অপরাপর কমিউনিটিতে সম্প্রসারণ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions