বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

আলীকদমে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ০৯ সেপ্টেম্বর, ২০২১ ০৮:২৩:২৫ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১১:৪৯:০৯  |  ৬১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড,পার্বত্য জেলা পরিষদ ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ১০ কোটি ৭ লক্ষ টাকা ব্যয়ে ১৮টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উন্নয়ন কাজের উদ্ধোধন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থয়ানে পার্বত্য জেলা পরিষদ এর বাস্তবায়নে ২৩লক্ষ ৯৪ হাজার টাকা ব্যয়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার উপহারের ১৪টি গৃহের উদ্ধোধন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) এর ৩৩কোটি ৪৭ লক্ষ টাকা ব্যয়ে ২টি উন্নয়ন কাজের উদ্ধোধন করা হয়।

বিভিন্ন উন্নয়ন কাজের উদ্ধোধন শেষে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আলীকদম উপজেলার পান বাজার সেন্ট মেরি’স স্কুল মাঠে এক জনসভায় যোগ দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল কুদ্দুস ফরাজী,আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সায়েদ ইকবাল, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোঃ মোজাম্মেল হক বাহাদুর,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ সহ স্থানীয় জনপ্রতিনিধিরা  ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions