বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পরিত্যক্ত পুকুর থেকে কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০২১ ০৯:০৪:৫৮ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৪:৫৯:৩৯  |  ১১৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার পরিত্যক্ত একটি পুকুর থেকে ১৪ বছর বয়সী এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লামা পৌরসভার ৭নং ওয়ার্ড বড় নুনারবিল মার্মা পাড়ায় বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে এই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের থেকে সংবাদ পেয়ে পুলিশ ও লামা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩০ মিনিটের অধিক সময় ধরে খোঁজাখুঁজি করে পুকুর থেকে লাশ উদ্ধার করে। কিশোরী প্রিয়ন্তী চাকমা বান্দরবানের লামা উপজেলার বড় নুনারবিল মার্মা পাড়ার নিক্সন চাকমা ও জ্যোতিকা চাকমার মেয়ে, সে লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। নিহত কিশোরী প্রিয়ন্তী চাকমার বাবা নিক্সন চাকমা লামায় একটি এনজিওতে চাকরী করেন।

নিহতের মা জ্যোতিকা চাকমা বলেন,রাতের খাবার খেয়ে যার যার রুমে সবাই শুয়ে পড়ি। ভোরে মানুষের শোরগোল শুনে উঠে দেখি আমার ঘরের দরজা খোলা ও মেয়ের লাশ ঘরের পাশে একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করছে পুলিশ ও ফায়ার সার্ভিস এর সদস্যরা। মেয়েটি এর আগেও কয়েকবার রাতে ঘুমের ঘোরে ঘর থেকে বের হয়েছিল বলে জানায় তার মা। নিহতের মা জ্যোতিকা চাকমা আরো বলেন,কিভাবে এই মৃত্যু হল আমরা সঠিক কিছুই বুঝতে পারছি না।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন,লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওসি আরো বলে,এই বিষয়ে পরর্বতী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions