বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

ঘুমধুমের তুমব্রু বাজারে ভয়াবহ অগ্নিকান্ড,পুড়ে গেছে ৫ দোকান

প্রকাশঃ ০৬ সেপ্টেম্বর, ২০২১ ০৫:৪১:১৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৪:৩৯:৫৩  |  ৫৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদ সংলগ্ন তুমব্রু বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে,আর এতে ৫টি দোকান আগুনে পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,সোমবার (৬সেপ্টেম্বর) ভোর ৪টা ২০মিনিটের দিকে এই অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। স্থানীয়রা জানান,বাজারে ভোর ৪টা ২০মিনিটের দিকে তুমব্রু বাজারের ছৈয়দ নুর মার্কেটে একটি বয়লার মুরগির দোকান থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে চেষ্টা শুরু করে। পরে আগুনের ভয়াবহতা দেখে স্থানীয়রা পাশ্ববর্র্তী উখিয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে উখিয়া ফায়ার সার্ভিস দ্রুত বাজারে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এসময় ৫টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উখিয়া স্টেশানের দায়িত্বরত অফিসার মো.এমদাদুল হক জানান, তুমব্রু বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুততার সাথে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে তদন্ত চলমান রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ জানান, ৫টি দোকান আগুনে পুড়ে গেছে,আগুনের সুত্রপাত সর্ম্পকে জানা না গেলেও প্রাথমিকভাবে ৫টি দোকানের প্রায় ১৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি আশংকা করা হচ্ছে। চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ আরো জানান,ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে ঘুমধুম ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হবে।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions