শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
বান্দরবানের রুমা উপজেলা

সোলার বিতরণ বিষয়ে গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদকের সংবাদ সম্মেলন

প্রকাশঃ ০৪ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৫৪:২৪ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৬:২৯:৪৮  |  ৭০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিনামুল্যে সৌর বিদ্যুৎ প্যানেল বিতরণে অনিয়ম নিয়ে সংবাদ প্রচার ও জোর করে রুমা উপজেলার ৪নং গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈউসাই মারমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরার উপর দোষ চাপিয়ে দেয়ায় প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে।

৪সেপ্টেম্বর (শনিবার) সকালে বান্দরবানের বলিপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বান্দরবানের গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরার আয়োজনে এই  সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরা অভিযোগ করে বলেন, ৪নং গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈউসাই মারমা ৩বারের নির্বাচিত চেয়ারম্যান হলে ও বিভিন্নভাবে দুর্নীতিগ্রস্থ হয়ে পড়েছে। সরকারের পক্ষ থেকে বিনামুল্যে পাড়াবাসীকে সৌর বিদ্যুৎ প্যানেল বিতরণ করার জন্য দেয়া হলেও চেয়ারম্যান শৈউসাই মারমা ও তার নিজের সঙ্গীরা বিভিন্ন পরিমান অর্থ দিয়ে কাউকে সোলার দিচ্ছে আর কাউকে বঞ্চিত করছে।

সংবাদ সম্মেলনে এসময় গালিঙ্গ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যোগেশ ত্রিপুরা আরো বলেন,ইতিপূর্বে কয়েকটি সংবাদ মাধ্যমে চেয়াম্যান শৈউসাই মারমার বিরুদ্ধে অর্থ আদায় করে সোলার বিতরণের অভিযোগ প্রকাশ করা হলে চেয়ারম্যান উল্টো তার দুনীর্তিতে আমাকে জড়িয়ে হেয় করছে, আমি তার তীব্র প্রতিবাদ জানাই। এসময় তিনি ঘটনার সুষ্ট তদন্ত ও দোষীদের শাস্তি প্রদানের দাবি জানান।

সংবাদ সম্মেলনে এসময় গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদ এর ১নং ওয়ার্ড মেম্বার অনচন্দ্র ত্রিপুরা,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি রেইন চং ম্রো ,কারবারী (পাড়া প্রধান) রাং ওয়াই, যোগেশ ত্রিপুরার পুত্র মতি ত্রিপুরা সহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার,এলাকাবাসী ও সংবাদকর্মীরা  উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions