মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

বান্দরবানে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো হোটেল সোনার বাংলা

প্রকাশঃ ০৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:১২:১২ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৯:৫৮:১৫  |  ৫৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পর্যটক ও স্থানীয় বাসিন্দাদের রুচিসম্মত খাবার পরিবেশনের প্রত্যয় নিয়ে বান্দরবানে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো হোটেল সোনার বাংলা রেষ্টুরেন্ট এন্ড বিরাণী হাউজ।

২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে বান্দরবান সদরের ৪নং ওয়ার্ডের ট্রাফিক মোড়ে ২য় তলায় অবস্থিত হোটেল সোনার বাংলা রেষ্টুরেন্ট এন্ড বিরাণী হাউজ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হোটেলের উদ্বোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজ্জাম্মেল হক বাহাদুর।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে হোটেল সোনার বাংলা রেষ্টুরেন্ট এন্ড বিরাণী হাউজ এর স্বত্তাধিকারী এস এম আবু আব্বাস,মো.মোবারক হোসেন,জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

হোটেল সোনার বাংলা রেষ্টুরেন্ট এন্ড বিরাণী হাউজ এর স্বত্তাধিকারী এস এম আবু আব্বাস জানান, গ্রাহকদের স্বাস্থ্যসম্মত ও রুচিশীল খাবারের প্রতিশ্রুতি,ঘরোয়া পরিবেশে বিশুদ্ধ খাবারের আয়োজন,যে কোন অনুষ্ঠানে খাবার সরবরাহ করা এবং সভা সেমিনার আয়োজনের সুব্যবস্থা নিয়ে হোটেল সোনার বাংলা রেষ্টুরেন্ট এন্ড বিরাণী হাউজ চালু করা হয়েছে এবং এই হোটেল বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের পাশাপাশি স্থানীয়দের মুখরোচক ও মানসম্মত খাবার প্রদানে অঙ্গীকারবদ্ধ।

হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজ্জাম্মেল হক বাহাদুর বলেন, বর্তমান পরিবেশের সাথে সমন্ধয় করে প্রতিযোগিতামুলক বাজারে ঠিকে থেকে গ্রাহকদের ভালোমানের খাবার সরবরাহ করতে হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন,শুধু ব্যবসা করে লাভ করবো এই চিন্তা না করে ভালোমানের সেবা প্রদান করে সঠিকভাবে ব্যবসা পরিচালনা করে লাভবান হওয়ায় আর্দশ প্রতিষ্টানের মালিক ও কর্মচারীদের মনে রাখতে হবে ,আর এতে সবাই উপকৃত হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions