শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

দীঘিনালা জোনের বিশেষ মানবিক সহায়তা বিতরণ

প্রকাশঃ ০৯ জুলাই, ২০২১ ০৭:২০:৩১ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ১০:১৫:৫৪  |  ৬৭০
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ঘোষিত চলমান লকডাউনের কারণে নিম্ন আয়ের মানুষের জীবিকা নির্বাহ করা কষ্টকর হয়ে উঠায় সেনাবাহিনীর পক্ষ থেকে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

শুক্রবার (০৯জুলাই) সকালে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়নের দুর্গম গুলছড়ি এলাকায় বসবাসরত ১০০ পরিবারের মাঝে দীঘিনালা জোন কমান্ডারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী তুলে দেন জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন সিয়াম আহমেদ।

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, আলু ১ কেজি, পেয়াজ ১ কেজি, চিনি ও লবন।

দীঘিনালা জোন করোনা মহামারীর প্রথম থেকেই সাধারণ মানুষের পাশে থেকে তাদের কষ্ট লাঘবের জন্য কাজ করে যাচ্ছে উল্লেখ করে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সিয়াম আহমেদ বলেন, দীঘিনালা সেনা জোন সাধারণ জনগণের মাঝে সচেতনতা গড়ে তোলা, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, সচেতনতামূলক প্রচার, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ, গাড়ী জীবাণুমুক্ত করার জন্য জীবাণুনাশক স্প্রে প্রদান, গুরুত্বপূর্ণ রাস্তা সমূহে জীবাণুমুক্তকরণ, দুর্গম পাহাড়ী এলাকায় বিশেষ মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করেছে। আগামীতেক মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions