শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

মুজিব বর্ষে মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন গৃহহীন ২৩২ টি পরিবার

প্রকাশঃ ২০ জুন, ২০২১ ০৩:০২:২৮ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১২:০৩:৫২  |  ৭২৫

সিএইচটি টুডে ডট কম,মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মুজিববর্ষ উপলক্ষে  প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ২৩২ টি ভূমি ও গৃহহীন পরিবার। ২০ জুন রবিবার ১১ টার সময় মহালছড়ি উপজেলা টাউন হলে প্রধানমন্ত্রীর উপহার এই ঘর গুলো ভূমি ও গৃহহীন পরিবারদের মাঝে হস্তান্তর করা হয়।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের সঙ্গে যুক্ত হয়ে নবনির্মিত ঘর গুলো হস্তান্তরের শুভ উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মুজিববর্ষে কেউ ঘরহীন থাকবে না।


গৃহহীনদের মাঝে ঘর গুলো হস্তান্তরের সময় মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তারের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভুইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন, মহালছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা, মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা, বিভিন্ন অফিসের কর্মকর্তাগণ ও মিডিয়াকর্মীসহ ঘর গ্রহীতাগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions