সোমবার | ২১ জুন, ২০২১

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালো সেনাবাহিনী

প্রকাশঃ ১৮ মে, ২০২১ ০৫:২০:৫৯ | আপডেটঃ ২০ জুন, ২০২১ ০২:২৪:৩৯  |  ২২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালো সেনাবাহিনীর সদস্যরা।

১৮ মে (মঙ্গলবার) দুপুরে এরিয়া কমান্ডার চট্টগ্রাম এবং জিওসি ২৪পদাতিক ডিভিশনের পক্ষ থেকে  বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি)  অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে বিভিন্ন ত্রাণ সহায়তা প্রদান করেন।

এসময় বান্দরবানের জোন কমান্ডার লে:কর্ণেল আখতার উস সামাদ রাফি(বিএসপি,পিএসসি),রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ,নির্বাহী সদস্য গাব্রিয়েল ত্রিপুরাসহ ক্ষতিগ্রস্থ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

এসময় অগ্নি দূর্গতদের হাতে নগদ ৫হাজার টাকা  এবং চাল, ডাল, তেল, লবন, বিশুদ্ধ পানি, পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় এছাড়া বান্দরবান সেনাজোনের পক্ষ থেকে তাদের জন্য রান্না করা খাবার সরবরাহ করা হয়।

ত্রাণ সহায়তা প্রদানকালে বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জিয়াউল হক (এনডিসি,এএফডব্লিউ,পিএসসি) বলেন,যেকোন দুর্যোগময় পরিস্থিতিতে সেনাবাহিনীর দূর্বার, নির্ভীক সেনারা হাজির হয়েছে বার বার,এইবারও অকুতোভয় সেনা সদস্যরা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে। আগামীতে ও যেকোন দুর্যোগ মোকাবেলায় সেনাবাহিনী সাধারন মানুষের পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন রিজিয়ন কমান্ডার ।

প্রসঙ্গত,১৭মে রাত ১টায় ভয়াবহ আগুনে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ৭০টি বসতবাড়ী পুড়ে যায় আর এর পরপরই সেনাবাহিনীর সদস্যরা ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ায়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions