মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

রামগড়ে প্রথম স্ত্রীর ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশঃ ১৪ মে, ২০২১ ০১:১৩:৫২ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ০৭:৫৯:২৩  |  ৮৫১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ফেনীরকুল এলাকায় প্রথম স্ত্রীর  ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ মে)  বেলা সাড়ে ১২টার দিকে ফেনীরকুল এলাকায় ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।  তবে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

নিহত যুবকের নাম মো. সিরাজুল ইসলাম (৩৫)। তিনি খাগড়াছড়ির মাটিরাঙায় উপজেলার আবুল কাশেমের ছেলে। তবে সে বিয়ের পর থেকে রামগড় উপজেলার ফেনীরকুল এলাকায় দীর্ঘ বছর ধরে স্ত্রী ও দুই ছেলে নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন জানান, সিরাজুল ইসলাম ফেনীরকুল এলকায় নার্গিস সুলতানাকে বিয়ে করে এখানে বসবাস করেছিলেন। গতবছর পারিবারিক কলহে প্রথম স্ত্রীর সাথে গোপন রেখে চট্টগ্রামের এক প্রতিবন্ধি মেয়েকে বিয়ে করে চট্টগ্রাম চলে যায় সিরাজুল। এ নিয়ে বেশ কিছুদিন যাবৎ প্রথম স্ত্রীর সাথে সম্পর্কের টানাপোড়েন চলছিলো তার। সে পেশায় একজন টমটম চালক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করে থাকতে পারে ওই যুবক। তবে এটি আত্মহত্যা কীনা তা নিশ্চিত হওয়া যাবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর। তিনি বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions