শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির চার'শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে রেড ক্রিসেন্ট

প্রকাশঃ ১২ মে, ২০২১ ০৬:০০:১১ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০২:২৮:০৩  |  ৭৭৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার ৪'শ হতদরিদ্র পরিবারকে খাদ্যদ্রব্য (ফুড প্যাকেজ) সহায়তা দিয়েছে রেড ক্রিসেন্ট। আজ বুধবার (১২ মে) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত এই খাদ্য সহায়তা (ফুড প্যাকেজ) বিতরণ করেছে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী (অপু)।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, ইউনিট সেক্রেটারি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, ইউনিট কার্যনির্বাহী সদস্য ধীমান খীসা, ক্যজরী মারমা, জীতেন বড়ুয়া, স্বপন চন্দ্র দেবনাথ, পিআইসি সদস্য সুইচিং থুই মারমা, ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার প্রমুখ।

খাগড়াছড়ি জেলা সদর সহ দীঘিনালা, মাটিরাঙা, মহালছড়ি, পানছড়ি, গুইমারা, রামগড়, মানিকছড়ি, ও লক্ষিছড়ি উপজেলার অতি দরিদ্র ৪'শ পরিবার এই খাদ্য সহায়তা পাবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার জানিয়েছেন, 'আমরা জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত খাদ্যসামগ্রী জেলার সবচাইতে দরিদ্র পরিবারগুলোর মাঝে বিতরণ করছি। এর আগেও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের মাধ্যমে দরিদ্র পরিবারকে সহায়তার আওতায় আনা হয়েছে।'

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions