শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে শিশুদের খাদ্য সহায়তা দিল সিডিসি

প্রকাশঃ ১১ মে, ২০২১ ০৭:৪৪:৫৯ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:১৬:১০  |  ৬৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভেলপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুডরেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

১১ মে (মঙ্গলবার) সকালে বান্দরবান সদরের উজানীপাড়ায় পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান অফিস এর প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প এর সভাপতি পাকসিম বি.তেøাং, প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন), হিসাব রক্ষক রবার্ট থানলিয়ান বম, সদস্য থিমখুব বুইতিং, সদস্য মংহাইসিং মারমাসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ও প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী এবং নিবন্ধীত শিশু ও তাদের পরিবারের সদস্যরা।

পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম বলেন,গত বছরের মার্চ মাসে দেশে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে অদ্যবধি পর্যন্ত পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভেলপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুডরেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করা অব্যাহত রয়েছে। এই কার্যক্রমটির মাধ্যমে প্রতিমাসে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে এবং পাশাপাশি অভিভাবক ও শিশুদেরকে কোভিট-১৯ স্বাস্থ্যব্যধি মেনে চলা,শিশু নির্যাতন বন্ধ করা এবং বিদ্যালয় বন্ধ থাকলেও রীতিমত বাড়িতে পড়াশুনা চালিয়ে যাবার জন্য নানা ধরণের পরামর্শ প্রদান করা হচ্ছে।

এই সময় প্রকল্পের নিবন্ধীত ৩০৬জন শিশুর পরিবারকে সামাজিক দুরত্ব বজায় রেখে ৫ কেজি চাউল, ১ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল , ৪টি সাবান ও ৫টি করে মাস্ক প্রদান করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions