শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবান সেনা জোনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

প্রকাশঃ ১০ মে, ২০২১ ০১:৩০:১৩ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৯:৩৪:৪৯  |  ৬৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবান সেনা জোনের উদ্যোগে  ১০০ পরিবারকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। রোববার বিকালে বান্দরবান সদরের যৌথ খামার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত মানুষের সেবায়  এ মানবিক  সহায়তা  প্রদান  করা হয়। বান্দরবান  সেনা জোন (শাণিত ছাব্বিশ) এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।

বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর শুরু থেকেই আত্মমানবতার সেবায় সুবিধা বঞ্চিত জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারই ধারাবাহিকতায় বান্দরবান জেলার বিভিন্ন গ্রামে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

এসময়  প্রতিটি পরিবারের জন্য ৪ কেজি চাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি আলু এবং ১ কেজি ডালসহ সর্বমোট ১০০ টি পরিবারের মাঝে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।
 
উল্লেখ্য দেশের কঠিন সময়ের ক্রান্তিলগ্নে বান্দরবান পার্বত্য জেলাধীন  বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যেকোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

এছাড়াও বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে জানানো হয় যে, পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions