শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

মহালছড়িতে দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সহায়তা প্রদান

প্রকাশঃ ০৫ মে, ২০২১ ১১:৩১:৪১ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৯:১৮:০৭  |  ৮৩০

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। করোনা মোকাবেলায় দেশব্যাপী সাধারণ মানুষের জন্য সেনাবাহিনী মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।


৫ মে বুধবার খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মহালছড়ি সরকারি কলেজ এলাকার শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।


মহালছড়ি সেনা জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল আরাফাত হোসেন(পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্রদের মাঝে  খাদ্য সহায়তা বিতরণ করেন। খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, আলু,পেঁয়াজ ও সাবান সহ বিভিন্ন দ্রব্য সামগ্রী প্রদান করা হয়।এই সময় আরো উপস্থিত ছিলেন ধুমনিঘাট ক্যাম্প কমান্ডার লেঃ মোঃ মুহতাসিম আহনাফ শাহরিয়ার সহ অন্যান্যরা।


করোনায় উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় সেনাসদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। দেশের করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তারা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions