মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪
রাঙামাটিতে ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

‘পার্বত্য চট্টগ্রামের কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়’

প্রকাশঃ ৩১ মার্চ, ২০২১ ১০:০০:৪৫ | আপডেটঃ ১৯ মার্চ, ২০২৪ ০২:১৪:২৩  |  ১৭৬১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘পার্বত্য চট্টগ্রামের জীবনধারা, সংস্কৃতি, উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়। একইসাথে পাহাড়ের সত্য ও সঠিক প্রতিচ্ছবি প্রকাশ করে জাতির সামনে নতুন করে নিজেকে পরিচিত করবে’।  রাঙামাটিতে দৈনিকটির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এমন প্রত্যাশার কথা জানিয়েছেন অতিথিরা।

৩১ মার্চ দুপুরে শহরের ডিসি অফিসসংলগ্ন রাঙামাটি প্রেসক্লাব কার্যালয়ে আমাদের সময়’র সমৃদ্ধি কামনা করে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা।

আমাদের সময়’র সমৃদ্ধি কামনা করে বক্তারা বলেন,‘পার্বত্য চট্টগ্রাম সম্পর্কে নেতিবাচক ধারণা দূর করতে ভূমিকা রাখবে দৈনিক আমাদের সময়’।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন দৈনিক আমাদের সময়’র রাঙামাটি প্রতিনিধি জিয়াউর রহমান জুয়েল।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটি প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ কামাল উদ্দিন, চৌধুরী হারুনুর রশিদ, মিল্টন বড়ুয়া, যুগ্ন সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন, প্রচার সম্পাদক হিমেল চাকমা প্রমুখ।



মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions