রবিবার | ২৫ জুলাই, ২০২১

বিদায়ী-নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা দিলো রাঙামাটি প্রেসক্লাব

প্রকাশঃ ০১ মার্চ, ২০২১ ০৪:৫৪:৪০ | আপডেটঃ ২৫ জুলাই, ২০২১ ০৩:৫৮:৪১  |  ৫৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে যোগদান করেছেন, নতুন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান। সোমবার দুপুরে জেলা প্রশাসকের অফিস কক্ষে তাকে আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর করেছেন, বিদায়ী জেলা প্রশাসক  একেএম মামুনুর রশিদ। তার আগে বিদায়ী এবং নবাগত জেলা প্রশাসককে আনুষ্ঠানিক সংবর্ধনা দিয়েছে, রাঙামাটি প্রেস ক্লাব।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, আমি তিন বছর দায়িত্বে ছিলাম। গত তিন বছরে রাঙামাটি আমার খুব প্রিয় হয়ে ওঠে। জেলাবাসী সবাই আমার কাছে আপনজন হয়েছেন। যতদিন দায়িত্বে ছিলাম, জেলার উন্নয়নসহ জেলাবাসীর কল্যাণ, শান্তি ও সম্প্রীতির লক্ষ্যে কাজ করতে আপ্রাণ চেষ্টা করেছি। যে কোনো কাজে এখানকার জনগণ আমাকে আন্তরিক সহযোগিতা করেছেন। সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন, এখানকার সাংবাদিকরা। তাদের সহযোগিতার কারণে জেলা প্রশাসনের যে কোনো সফলতা পেয়েছে। তাদের মাধ্যমে সঠিক তথ্য পাওয়ায় আর্থ-সামাজিক উন্নয়নসহ সরকারের অনেক গুরুত্বপূর্ণ কাজ করতে সক্ষম হতে পেরেছি। তিনি একইভাবে নতুন জেলা প্রশাসককেও আন্তরিকভাবে সহযোগিতা করা জন্য স্থানীয় সাংবাদিকদের আহবান জানান।

নতুন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বলেন, আমি যতদিন দায়িত্বে থাকব জেলার উন্নয়ন ও জেলাবাসীর কলাণে কাজ করতে আপ্রাণ চেষ্টা করব। সফলতায় সাংবাদিকরা হবেন আমার তৃতীয় নয়ন। তিনি জেলা প্রশাসনের কাজে বরাবরের মতো আন্তরিক সহযোগিতা করতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা ও সাধারণ সম্পাদক নন্দন দেবনাথসহ উপস্থিত সংবাদকর্মীরা বিদায়ী এবং নবাগত জেলা প্রশাসকের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে পুষ্পার্ঘ্য দিয়ে দুই জনকে সংবর্ধিত করেন তারা।


মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions